শেখ খায়রুল ইসলাম, পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় প্রায় ৫ মাস পর কবর থেকে রানীমা (২৭) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার সকাল ৮টায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ শাহরিয়ার হকের উপস্থিতে এ লাশ উত্তোলন করা হয়।

উত্তোলিত লাশটি গজালিয়া গ্রামের রফিকুল ইসলাম সরদারের মেয়ে ও মশিয়ার রহমানের স্ত্রী। গত ১৮ জানুয়ারী 2021 স্ত্রী রানীমাকে নিয়ে স্বামী মশিয়ার রহমানের ডাকে বাথরুমে যায়। কিছুক্ষণ পরে স্ত্রী রানীমা পুকুরে ডুবে আত্মহত্যা করেছে বলে স্বামী মশিউর রহমান প্রচার দেয়।

বিষয়টি ঐ সময় অস্বাভাবিক মৃত্য হিসেবে চালিয়ে দিলেও পরবর্তীতে তার স্বামী তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে এমন গুঞ্জন উঠে। এমনকি তার শালীকাকে শ্বশুর বাড়ীতে পৌছে দেয়ার কথা বলে একটা নির্জন এলাকায় নিয়ে ধর্ষন করে।

যা জানাজানি হলে থানায় মামলা হয় এবং রানীকে হত্যা করা হয়েছে বলে স্পষ্ট হলে ৫ মে 2021 পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হত্যা মামলা হয়।

দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালতের বিচারক পলাশ কুমার দালাল লাশ উত্তোলন করে ডিএনএ পরীক্ষা করার নির্দেশ দেন বলে এ্যাড,আবুল কালাম আজাদ জানায়। এ সময় উপস্থিত ছিলেন, ওসি অপারেশন স্বপন রায়, এসআই তাকবীর হোসেন, এস আই তাপস ও হাজার হাজার উৎসুক জনতা।